‘কে বুঝবে মা…?’ বিয়ের পরেই বড় অঘটন! “মা” হারা কৌশাম্বী চক্রবর্তী

kmc 20240802 195313 8bBiHOU00z

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার পর। গত মে মাসে তার পুরুষ বন্ধু আদৃত রায়কে বিয়ে করেন তিনি। এরপর হানিমুনে চলে যান গোয়া ঘুরতে। সব ঠিক থাকলেও হঠাৎ করে সবকিছু এলোমেলো হয়ে যায়। বিয়ের এক মাসে মধ্যে কৌশাম্বীর মা মারা যান।

হাতে তখনও বিয়ের মেহেন্দির রং ফিকে হয়ে যায়নি। এমন সময়ে তার মা চলে যান। কৌশাম্বী যেনো মানতেই পারেননি এই পরিস্থিতি। ঘটনার আকস্মিকতায় তিনি গুটিয়ে যান। নিজের জন্মদিন পালন করেননি সেভাবে। তবে দিন কেটে গিয়েছে। এগিয়েছে সময়। ধীরে ধীরে খারাপ সময় পার করে সামলে উঠেছেন তিনি।

পুরোনো স্মৃতি আঁকড়ে ফের চেনা ছন্দে ফিরে এসেছেন তিনি। এক মাস পর নিজের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, “তুমি জানোই না তুমি কতটা শক্তিশালী যতক্ষণ না পর্যন্ত তোমার কাছে শক্তিশালী হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না।” ছবিটি তুলে দিয়েছেন তন্বী লাহা রায়। তন্বী ও কৌশাম্বী ভালো বন্ধু।

‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার সময় থেকেই তারা একে অপরের ভালো বন্ধু হয়ে যান। সম্প্রতি কৌশাম্বী সোশ্যাল মিডিয়ায় ফিরে আসায় ভক্তরা তাদের প্রিয় অভিনেত্রীকে পেয়ে যারপরনাই খুশি। তিনি দ্রুত সব কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন।

যদিও তার মায়ের মৃত্যুতে তিনি সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, “কে বুঝবে মা তোমার মতো করে? কার কাছে আবদার করব? সব গল্প করব?” তবে প্রিয় মানুষের ভালোবাসায় তিনি ফের স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন।

আরও পড়ুন,
*বিদেশের গিয়ে এ কি অবস্থা? জুতো হাতে দাঁড়িয়ে স্বস্তিকা! নেটিজেনরা অবাক