‘উঠলো বাই তো শিবের ঠাঁই’, গাড়ি চালাতে চালাতে কোথায় চললেন মধুমিতা?

kmc 20240829 145210 mbcQl1tm7U

নিজে গাড়ি চালিয়ে শিব মন্দিরের উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার! সম্প্রতি সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। যা দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। প্রত্যেকের মুখে একটাই কথা তিনি এতো সুন্দর গাড়ি চালাতে পারেন আগে জানতেন না কেউ।

তার পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লাল-সাদা শাড়ি পরে গাড়ি চালাচ্ছেন তিনি। আর তার পাশে বসা একজন তার ভিডিও তৈরি করে দিচ্ছেন। গাড়িতে বাজছে ‘মন আমার তোর কিনারে’ গানটি। সাথে সাথে তাকেও গাইতে দেখা যায়। রীতিমতো উচ্ছ্বাসের সাথে গাড়ি চালাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আর ক্যাপশনে লিখেছেন, ‘উঠলো বাই তো শিবের ঠাঁই, গন্তব্য এইবার তাই…বৈদ্যনাথ। ওম নমঃ শিবায়। তোমরা যখন গাড়ি চালাও কোন গান শোনো আমাকে জানাও।’ পাশাপাশি এও লিখেছেন ‘যখন তোমার নিজের সঙ্গ তুমি নিজেই।’

মাঝেমধ্যে এরকম বিভিন্ন ভিডিও পোস্ট করতে দেখা যায় মধুমিতাকে। আসলে সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন তিনি। কখনো বিভিন্ন ফটোশ্যুট আবার কখনো নিজের বিভিন্ন মুহূর্তগুলিকে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তবে কিছুদিন আগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বেশ কিছু ছবি পোস্ট করে কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তিনি।

আসলে ওইদিন তিনি যে পোস্ট করেন সেখানে একাধিক বানান ভুল করেছিলেন। যা নিয়ে আরেক অভিনেতা ভীষণই সমালোচনা করেছিলেন অভিনেত্রীর। জানিয়েছিলেন এনাদের মতোন অভিনেত্রীরা নাকি অভিনয় জগতের লজ্জা। এছাড়াও অন্যান্যরা তাকে নিয়ে নানান মন্তব্য করেছিলেন।

আরও পড়ুন,
*গর্ভবতী জেনেও এই একটি ‘বদ্যভ্যাস’ ছাড়তে পারেননি রানি মুখোপাধ্যায়!