ফের মোহময়ী লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

kmc 20240916 211345 a6p7OoJN4l

আবারো কয়েকটি মোহময়ী ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। যা দেখার পর সকলের মন্তব্য তাদের সামনে যেন কোন গল্প ফুটে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। যেখানে নিত্যদিন তার নানান ছবি ভাগ করে নেন সকলের সাথে।

সম্প্রতি সেরকমই কয়েকটি সাদা-কালো ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে ব্লাউজ ছাড়াই শাড়ি পরেছেন তিনি। একেবারে গ্রাম্য যুবতীর বেশেই দেখা গিয়েছে তাকে। চোখে ঘন কাজল, খোলা চুল, কপালে ছোট্ট টিপ। মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন তিনি।

কখনো পেছন ফিরে তাকিয়ে রয়েছেন আবার কখনো আপন মনে ডুব দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মন হারাবার আজি বেলা, পথ ভুলিবার খেলা। মন চায় মন চায় হৃদয় জড়াতে কার চিরঋণে।’ ছবিগুলি দেখার পর প্রশংসায় সকলে। পঞ্চমুখ একজন লিখেছেন, ‘ভগবান সত্যি তোমাকে অনেক সময় নিয়ে বানিয়েছেন।’

উল্লেখযোগ্য, ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করেছেন এই অভিনেত্রী। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একের পর এক কাজ। ইতিমধ্যে একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করেছেন ঋতাভরী। মাঝে শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন।

তবে ফের সুস্থ হয়ে কাজে ফিরেছেন তিনি। অন্যদিকে যদি তার ব্যক্তিগত জীবন দেখি তাহলে একসময় এক চিকিৎসকের সাথে দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ ছিলেন এই অভিনেত্রী। যদিও সেই সম্পর্কের ইতি ঘটেছে। আপাতত একাই রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন,
*পুত্র গোলাকে সঙ্গে নিয়ে এয়ারপোর্টে জনপ্রিয় কৌতুক শিল্পী ভারতী-হর্ষ