Astrology: Fortune of 3 signs will be filled with happiness and prosperity! Jupiter enters Rohini Nakshatra

Astrology: জ্যোতিষশাস্ত্র মতে বিভিন্ন গ্রহ-নক্ষত্রের অবস্থান গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে ১২ টি রাশির জাতক-জাতিকাদের জীবনে। ১৩ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বৃহস্পতি। যা আগামী ২০শে আগস্ট পর্যন্ত থাকবে। এই অবস্থানের শুভ প্রভাব পড়তে চলেছে তিন রাশির জীবনে। জেনে নিন সেই রাশিগুলির নাম।

মেষ রাশি (Aries): 

বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনে শুভ প্রভাব পড়বে মেষ রাশির জীবনে। তারা অর্থনৈতিক দিক দিয়ে উন্নতি করতে চলেছেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যারা ব্যবসার সাথে যুক্ত তারাও উন্নতি করবেন।

কর্কট রাশি (Cancer): 

বৃহস্পতির এই অবস্থানের ফলে কর্কট রাশির জাতক-জাতিকাদের শুভ ফল লাভ হবে। তাদের অর্থলাভের যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি আসবে। কর্মক্ষেত্রে সফলতা লাভ করবেন।

কন্যা রাশি (Virgo):

বৃহস্পতির আশীর্বাদে উন্নতি হতে চলেছে এই রাশির জাতক-জাতিকাদের। যে কোনো কাজেই সফলতা পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। দাম্পত্য জীবন মধুর হবে। কোনো সুখবর পেতে চলেছেন।

আসুন আরো কিছু গ্রহের অবস্থানের প্রভাব জেনে নেওয়া যাক-

বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে বুধ, সূর্য, বৃহস্পতি এবং শুক্র। এই চার গ্রহের যৌথ প্রভাবে তৈরি হবে চতুর্গ্রহী রাজযোগ। এই যোগের শুভ প্রভাব পড়তে চলেছে কর্কট, মকর এবং কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে।

গত ৫ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। বুধের এই নক্ষত্র পরিবর্তনের ফলে শুভ ফল লাভ করবেন মেষ, সিংহ এবং কন্যা রাশির জাতক-জাতিকারা।

গত ১২ই জুন মিথুন রাশিতে প্রবেশ করেছে শুক্র। শুক্রের গোচরে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন বৃষ, মিথুন ও সিংহ রাশির জাতক-জাতিকারা।

আজ চন্দ্র এবং বৃহস্পতি গজকেশরী যোগ তৈরি করবে। যা অত্যন্ত শুভ যোগ বলে মানা হয়। এই যোগের ফলে সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদ পাবেন মেষ, বৃষ এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা।