'

তৃণমূলের তরফে টিকিট না পেয়ে ‘অন্য পার্টি’তে নুসরাত জাহান!

By BB Mar15,2024
Nusrat Jahan in another party!তৃণমূলের তরফে টিকিট না পেয়ে 'অন্য পার্টি'তে নুসরাত জাহান!

আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফ থেকে টিকিট না পেয়ে ‘অন্য পার্টি’তে নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান! এবার হয়তো আপনি ভাবছেন অন্যান্য নেতাদের মতো তিনিও বিরোধী পার্টিতে নাম লিখিয়েছেন? তবে তেমনটা হয়নি। এই পার্টি হলো অরিন্দম শীলের জন্মদিন উপলক্ষ্যে দেওয়া পার্টি।

সেখানেই উপস্থিত হয়েছিলেন তিনি। নাচে, গানে, হৈ-হুল্লোড়ে মেতে উঠেছিলেন এদিন। এমনকি শুধু তিনিই নন সেখানে উপস্থিত ছিলেন তার স্বামী তথা অভিনেতা যশ দাশগুপ্ত। এদিন দু’জনকে একাধিক পোজে ছবিও তুলতে দেখা যায়। তবে এই ভিডিও উঠে আসতেই শুরু হয়েছে তুমুল সমালোচনা।

কেউ কেউ টিকিট পাওয়ার বিষয়টি উল্লেখ করে বলেন, ‘টিকিট পাবেন কী করে? তার তো সময়ই নেই।’ বসিরহাটের এই সাংসদের দায়িত্ব নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ। এমনকি সন্দেশখালি যখন উত্তপ্ত হয়ে উঠেছিল তখন একবারের জন্যেও সেখানে দেখতে পাওয়া যায়নি তাকে।

জানা গিয়েছে, বসিরহাটে তার জয়ের পেছনে অবদান রয়েছে শেখ শাহজাহানের। ভোটের সময় নাকি শেখ শাহজাহানই সমস্ত বিষয়টা নিয়ন্ত্রণ করতো। অথচ যখন কেন্দ্রীয় বাহিনী এবং ইডির ওপর হামলার অভিযোগে তার নাম উঠে এসেছিল তখন কোনো কথাই বলতে শোনা যায়নি অভিনেত্রীকে।

ভুল ধারা বলে সমালোচনায় উঠে এসেছিলেন তিনি। এই বিষয়ে যাদবপুরের তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ বলেন, ‘নুসরত জাহানের সন্দেশখালির মানুষের পাশে দাঁড়ানো উচিত ছিলো। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে তার যাওয়া দরকার ছিল।’ অনেকে মনে করছেন হয়তো এতো সমালোচনার কারণেই নুসরতকে টিকিট দেওয়া হয়নি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক