চাঁদনি রাতে কোথায় হানিমুন করলেন কাঞ্চন-শ্রীময়ী? সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

Where did Kanchan-Shrimayi honeymoon on a moonlit night? The picture is viral on social media

টলি পাড়ায় মাঝেমধ্যে সানাই বেজে ওঠে। তারকাদের বিয়ের মরশুম লেগেই রয়েছে। কিছুদিন আগেই জাঁকজমকপূর্ণভাবে বিয়ে সেরেছেন তারকা ও বিধায়ক কাঞ্চন মল্লিক। বান্ধবী শ্রীময়ী চট্টগরাজকে বিয়ে করেছেন তিনি। কিছুদিন আগেই গিয়েছে জামাইষষ্ঠী।

এবার তৃতীয় পক্ষের বিয়ের প্রথম জামাইষষ্ঠী ছিল কাঞ্চনের। তবে ওইদিন শ্রীময়ীকে খুব দুঃখ করতে দেখা গিয়েছে। হানিমুন না হওয়া নিয়ে দুঃখ করছিলেন তিনি৷ এবার নতুন বউকে নিয়ে যাওয়ার সেই শখ মিটলো কাঞ্চনের। চাঁদনি রাতে সাগর পাড়ে দেখা মিলল কাঞ্চন ও শ্রীময়ীর।

আর সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সমুদ্র সৈকতে অন্ধকারে রোম্যান্সে মজেছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। কাঞ্চনের পরনে ছিল সাদা শার্ট ও শ্রীময়ীর পরনে ছিল নীল কুর্তা। তার হাতে শাখা, পলা। সিঁথিতে ভরা সিঁদুর।

চলতি বছরের জানুয়ারি মাসেই পিঙ্কি বন্দ্যোধ্যায়ের সঙ্গে দ্বিতীয় বিবাহিত জীবনের বিচ্ছেদ হয় কাঞ্চনের। এরপর তার এক মাস যেতে না যেতেই ফের তৃতীয় বিয়ের আইনি কাজ সেরে ফেলেন তিনি। কাঞ্চনের তৃতীয় স্ত্রী হিসেবে দেখা যায় শ্রীময়ী চট্টরাজকে।

জানা যায়, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে পিঙ্কির সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় কাঞ্চনের। পিঙ্কি ও কাঞ্চনের রয়েছে একটি পুত্র সন্তান। ১০ বছরের ছেলে ওশ এখন মা পিঙ্কির সঙ্গে থাকে। পিঙ্কি জানিয়েছেন, বাবার সঙ্গে যোগাযোগ রাখতে চায় না তার সন্তান। সে চায় বাবা তার জীবনে নিজের মতন করে ভালো থাকুক।

এদিকে ভোটের জন্য ব্যস্ত হয়ে পড়েন কাঞ্চন। তাই বিয়ের পর হানিমুনে যাওয়া সম্ভব হয়নি। জানা যাচ্ছে, পুজোর পর কালী পুজোর আগেই কাঞ্চন ও শ্রীময়ী হানিমুনে যেতে পারেন।