ফটোশ্যুট থেকে অ্যাওয়ার্ড শো, কেমোথেরাপির যাত্রা প্রকাশ্যে তুলে ধরলে হিনা খান

Hina Khan reveals her journey from photo shoot to award show to chemotherapy

বলি পাড়ার জনপ্রিয় মুখ হলেন হিনা খান। একসময় ‘বিগ বস’-এর ঘরে প্রতিযোগি হিসেবে তাকে দেখা গিয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে হিনা জানিয়েছেন তার তৃতীয় ধাপের স্তন ক্যান্সার রয়েছে। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এই কথা জানিয়েছেন তিনি। আর তার এই খবরে চমকে গিয়েছে নেট দুনিয়া। তবে এর পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের প্রতি সাহস সঞ্চয় করছেন।

এরপর তিনি একটি ভিডিও পোস্ট করেন। যা দেখে তার ভক্তরা তার সাহসিকতার প্রশংসা করেছেন। হিনা সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে হিনাকে দেখা গিয়েছে রেড কার্পেটে পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার এবং ইভেন্টে একটি পুরস্কার গ্রহণের মাধ্যমে। এরপরই দেখা যায় হিনা কেমোথেরাপির জন্য হাসপাতালের দিকে এগিয়ে চলেছেন।

এই ভিডিওতে হিনা তার ফটোশ্যুট থেকে অ্যাওয়ার্ড শো ও তারপর কেমোথেরাপির যাত্রাটি তার ভক্তদের সামনে তুলে ধরেছেন। এই পোস্টে অভিনেত্রীকে আবেগপ্রবণ হতে দেখা যায়। ভিডিও পোস্ট করে হিনা লিখেছেন, “এই পুরস্কারের রাতে, আমি আমার ক্যান্সার সম্পর্কে জানতাম, তবুও আমি স্বাভাবিক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শুধু নিজের জন্য নয়, আমাদের সবার জন্য।”

তিনি আরও লিখেছেন, “এই দিনটিই সবকিছু বদলে দিয়েছে। এটি ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং পর্বের শুরু। তাই আসুন আমরা নিজেদের প্রতিজ্ঞা করি। আমরা যা বিশ্বাস করি তা হয়ে উঠি। আমি এই চ্যালেঞ্জটিকে একটি সুযোগ হিসেবে নিয়েছি যার মাধ্যমে আমি নিজেকে পরিবর্তন করতে পারি।”

তিনি আরও লিখেছেন, “আমি সবচেয়ে বেশি নিজের জন্য ইতিবাচকতা রাখার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য এটি স্বাভাবিক করার চিন্তা করেছি। আমার কাজ আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি মাথা নত করব না। আমি আমার প্রথম কেমোথেরাপি সেশনের ঠিক আগে এই পুরস্কারটি পেয়েছি।”

তার কথায়, “আমি আপনাদের সকলের কাছে আবেদন করছি জীবনে আসা সমস্ত অসুবিধাকে সহজ করার জন্য, সেই সময়ের সঙ্গে স্বাভাবিক থাকার চেষ্টা করুন এবং তবেই আপনার লক্ষ্য নির্ধারণ করুন। যতই কঠিন হোক না কেন, কখনো হাল ছাড়বেন না এবং পিছিয়ে পড়বেন না।” সকল সেলিব্রিটি হিনাকে সাহস জুগিয়েছেন। সকলেই তার পাশে রয়েছেন বলে জানিয়েছেন।