প্রেমে পাগলিনী ‘মিঠাই রানী’, প্রকাশ্যেই প্রেমের ইস্তেহার সৌমিতৃষার! কে সেই ভাগ্যবান পুরুষ?

kmc 20240813 095523 CiZ9ahfq5W

সৌমিতৃষা কুন্ডু ২০১৭ সালে “এ আমার গুরুদক্ষিণা” টিভি শো এর মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন। তারপর ২০১৯ সালে তিনি “কোনে বউ” সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেন, তবে তখনো তিনি তেমন একটা জনপ্রিয়তা পাননি। এরপর ২০২১ সালে জি বাংলায় “মিঠাই” ধারাবাহিকের মাধ্যমে সৌমিতৃষা দারুন জনপ্রিয়তা লাভ করেন।

” মিঠাই” ধারাবাহিকে সৌমিতৃষার বিপরীতে দেখা যায় আদৃত রায়কে। এই ধারাবাহিকে মিঠাই চরিত্রে মূল অভিনেত্রী হিসেবে কাজ করেছেন সৌমিতৃষা এবং মূল অভিনেতা হিসেবে সিদ্ধার্ত চরিত্রে মিঠাইয়ের বিপরীতে কাজ করেছেন আদ্রিত। এই সিরিয়ালে মিঠাই সিদ্ধার্থর কেমিস্ট্রি দারুণ জমে ছিল। সন্ধ্যে আটটা বাজলেই প্রত্যেক ঘরে ঘরে বাড়ির মা কাকিমারা সমস্ত কাজ ফেলে মিঠাই দেখার জন্য ব্যস্ত হয়ে পড়তেন।

“মিঠাই রানী” কার প্রেমে পড়লেন?

Screenshot 2024 08 12 151842 1723456248839 1723456295903 bejiW1dw9z
থমাস চেকন

গুঞ্জন শোনা যাচ্ছে পর্দার “মিঠাই রানী” প্রেমে পড়েছেন, যদিও সৌমিতৃষা তার ব্যক্তিগত প্রেমজীবন নিয়ে কখনোই কারোর কথা জানাননি। তবে সৌমিতৃষার ইনস্টাগ্রামের পোস্টে বিখ্যাত সাঁতারু থমাস চেকন এর ছবি দেখা গিয়েছে, ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। সৌমিতৃষার পোস্ট দেখে ভক্তদের মধ্যে হৈ হৈ লেগে গিয়েছে। থমাস চেকন অলিম্পিকে সোনা জিতেছেন। সৌমিতৃশার মতোই থমাস চেকনের ভক্তের ছড়াছড়ি চারদিকে। কিন্তু সৌমিতৃষার এই পোস্ট কি আদেও থমাস পর্যন্ত পৌঁছাবে? এ প্রশ্ন জেগেছে অনেকের মনেই।

ছোট পর্দার পর বড় পর্দায় সৌমিতৃষা কুন্ডু দেবের বিপরীতে “প্রধান” ছবিতে অভিনয় করেন। এই “প্রধান” ছবিটি বহুদিন আগে রিলিজ হলেও আগামী ১২ ই আগস্ট হইচইতে দেখা যাবে এই ছবিটি। জানা যাচ্ছে অভিনেতা সৌরভ দাসের বিপরীতে সৌমিত্রশা নতুন একটি সিনেমার শুটিং করেছেন। সৌমিত্রশা‌ একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি এই মুহূর্তে বড় পর্দার কাজই করতে চান, এছাড়া আবারো যদি ছোট পর্দার কাজ তিনি পায় তাহলে তিনি আবারও সিরিয়ালে ফিরবেন।

আরও পড়ুন,
*বিশেষ অনুষ্ঠানে অনুপস্থিত যিশু! নীলাঞ্জনার প্রাণ শক্তি যোগাচ্ছে কন্যা-সারা’র স্বপ্ন পূরণের কামনা