ঘুষের টাকা ভাগাভাগি করছে তিনি পুলিশকর্মী! ভিডিয়ো ভাইরাল হতেই সাসপেন্ড

20240818 162610

ঘুষ নিয়ে সেই টাকা ভাগাভাগি করে নিচ্ছেন তিনি পুলিশকর্মী! যে ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার পর সাসপেন্ড করা হয়েছে তিনি ট্রাফিক পুলিশকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তুমুল শোরগোল পড়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের দৃশ্য আমাদের সামনে উঠে আসে। যার কিছু কিছু একদিকে যেমন আনন্দ দেয় আবার কিছু কিছু দৃশ্য অবাকও করে। এই ভিডিওটিতে দেখা যায় তিন পুলিশকর্মী ঘুষ নিচ্ছেন। ঘটনাটি ঘটেছে গাজীপুরের একটি লরি সার্কেলে।

একটি পুলিশচৌকিতে এই ভিডিও ধরা পড়েছে। স্থানীয়দের তরফ থেকে জানা গিয়েছে, ওই পুলিশচৌকিতে এক ব্যক্তির কাছ থেকে ঘুষ নেওয়া হয়। পুলিশ আধিকারিকের পাশে থাকা টেবিলের ওপর টাকার বান্ডিল রেখে যান ওই ব্যক্তি। এরপরই ওই পুলিশ আধিকারিক টাকাগুলো গুনতে শুরু করেন।

তার পাশে বসে থাকা আরও দুই পুলিশকর্মী তাদের মধ্যে ভাগাভাগি করে নেন সেই ঘুষের টাকা। এই ভিডিওটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। যা দেখার পর নড়েচড়ে বসে প্রশাসন।

এই বিষয়ে দিল্লীর লেফ্‌টেন্যান্ট গভর্নর ভি.কে সাক্সেনা এক্স-হ্যান্ডেলে জানিয়েছেন তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন প্রাথমিক তদন্তের পর ওই তিন পুলিশকর্মীকে চিহ্নিত করা হয়। এরপর তাদের সাসপেন্ড করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্তও করা হচ্ছে।