‘পাগলি টা বোঝেনি …,এখানে মানুষ মানুষকে ছিঁ… !!’ তিলোত্তমার কথা ভেবে ঘুম হচ্ছে না শ্রুতির

kmc 20240825 154238 dmcUXk9I4Z

যে মেয়েটা স্বপ্ন সাজিয়েছিল নতুন জীবনের, আজ তার নির্মম হত্যার বিচার চেয়ে প্রতিবাদের ঝড় সারা দেশে। আগামী নভেম্বরে মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তার, সমস্ত পরিকল্পনা হয়ে গিয়েছিল। একটা একটা মুহূর্ত পার হচ্ছিলো অপেক্ষার। তবে তার আগেই সব শেষ। অবর্ণনীয় কষ্ট পেয়ে পৃথিবী ছেড়েছে সে।

ইতিমধ্যেই তার মৃত্যুর পর ১৫ দিন পার হয়ে গিয়েছে অথচ এখনো পর্যন্ত অপরাধীরা প্রকাশ্যে আসেনি। রাজ্য, দেশের গণ্ডি পেরিয়ে তার মৃত্যুতে প্রতিবাদের ঝড় ছড়িয়ে পড়েছে বিদেশেও। সম্প্রতি সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি দাস। জানালেন রাতে ঘুমোতে পারছেন না তিনি।

শ্রুতি লিখেছেন, ‘যে মেয়েটার নভেম্বরে বিয়ে,তার কিন্তু মেকআপ আর্টিস্ট,মেহেন্দি আর্টিস্ট ঠিক করা হয়ে গিয়েছিল। তত্ত্বের জিনিস কেনা হয়ে গিয়েছিল। ফোটোগ্রাফার ঠিক করা হয়ে গিয়েছিল,ব্যাংকুয়েট বুক করা হয়ে গিয়েছিল। একমাত্র মেয়েটা বাবা মা কে ছেড়ে কী করে থাকবে? হয়তো পেশেন্ট দেখার ফাঁকে ফাঁকেও ভেবে চলতো।’

‘হয়তো সেই রাতে মাকে ঘুমাতে বলেও ভেবেছে বিয়ের পর সবদিক সামলাতে পারবে তো এভাবেই! বেনারসীটা হয়তো কেনা বাকি ছিল আর দিনরাত হবু বরের মাথা খেতো নাকে যেন সিঁদুর পড়ে। নাহলে কিন্তু ছবি ভালো আসবে না। হয়তো হানিমুনের টিকিট হয়ে গিয়েছিল। তাদের পছন্দের পাহাড়ে যাবে নাকি সমুদ্রে নাকি পশুঘেরা জঙ্গলে! পাগলিটা বোঝেনি এখানে দানব থাকে দানব!!’

সাথে এও লেখেন, ‘এখানে মানুষ মানুষকে ছিঁড়েখুঁড়ে খায় সঙ্গে তার স্বপ্ন গুলোও গিলে নেয়!! ঘুম হচ্ছে?আমার হচ্ছেনা!’ উল্লেখযোগ্য, আর.জি কর কাণ্ডে যে পৈশাচিক দিক উঠে এসেছে মানুষের তা আতঙ্কে ফেলেছে সকলকে। সকলের মনে এখন একটাই প্রশ্ন মহিলারা তাহলে কোথায় সুরক্ষিত ল?

আরও পড়ুন,
*যৌন হেনস্তার অভিযোগ শ্রীলেখার, কেরল চলচ্চিত্র অ্যাকাডেমির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা রণজিতের