সালোয়ার কামিজ পরে ‘আই নেয়ি’ গানে উদ্দাম নাচ দর্শনা বণিককের, রইলো ভিডিও

kmc 20240902 051040 46Xoh2iN0g

সম্প্রতি এবার ‘স্ত্রী ২’ সিনেমার গানে রিল ভিডিও বানাতে দেখা গেল অভিনেত্রী দর্শনা বণিককে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। নিত্যদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিভিন্ন রিল ভিডিও এবং বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি সেরকমই একটি রিল বানিয়েছেন।

যেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের সালোয়ার কামিজ পরে ‘আই নেয়ি’ গানে নাচছেন তিনি। তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ মুগ্ধ করেছে সকলকে। তাইতো বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ যেমন বলেছেন, ‘দর্শনার সবথেকে ভালো বিষয় হলো তিনি সব সময় সাধারণ থাকেন।’

আবার একজন লিখেছেন, ‘সরকারের তার সৌন্দর্য্যের ওপর জি.এস.টি ট্যাক্স বসানো উচিত। এছাড়াও সেখানে মন্তব্য করতে দেখা গিয়েছে তার স্বামী তথা অভিনেতা সৌরভ দাসকেও। তবে শুধু এই ভিডিওই নয় মাঝেমধ্যেই এরকম ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। আসলে তিনি নাচতে খুবই ভালোবাসেন।

তাইতো নেচে রিল তৈরি করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখযোগ্য, টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও এখন তিনি বড়ো পর্দার পরিচিত মুখ। খুব শীঘ্রই থাকে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ সিনেমায় দেখা যাবে।

যেখানে অভিনয় করবেন প্রসেনজিৎ চ্যাটার্জী, শ্রাবন্তী চ্যাটার্জী, সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তীর মতোন তারকারাও। এছাড়া দর্শনাকে বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা যায়। প্রসঙ্গত, কেরিয়ারে সাফল্য লাভ করার পর তিনি কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা সৌরভ দাসের সাথে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন তারা।

আরও পড়ুন,
*‘বয়সের পার্থক্য রয়েছে’ বিরাট কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট ধোনি