জন্মদিনের বিশেষ মুহূর্তগুলো তুলে ধরলেন সন্দীপ্তা, রইলো সেই ভিডিও

kmc 20240913 154641 Vu0J5WgL1Z

জন্মদিনের বেশ কয়েকদিন পর এবার ওইদিনের বিশেষ মুহূর্তগুলোকে তুলে ধরলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন! একইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করলেন তাদের, যারা তার এই দিনটিকে অনেক বেশি আনন্দময় করে তুলেছিলেন। যার মধ্যে অন্যতম হলেন তার স্বামী সৌম্য মুখার্জী।

গত ২৮শে আগস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। সেদিন স্বামী, বন্ধু-বান্ধব সহ কাছের মানুষেরা তাকে শুভেচ্ছায় ভরিয়ে তুলেছিলেন। এছাড়াও একাধিক জায়গায় কেক কেটে তিনি এই বিশেষ দিনটি উদযাপন করেছেন। সম্প্রতি সেই ছোট ছোট মুহূর্তের টুকরোগুলো নিয়ে একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন তিনি।

যেখানে দেখা যাচ্ছে রাত বারোটার পরে তার স্বামী বিছানার ওপরে ফুল, কেক দিয়ে সাজিয়ে তুলেছিলেন। এছাড়াও পরের দিন বাবা-মা এবং বন্ধু-বান্ধবদের সাথে কেক কাটতে দেখা গিয়েছে তাকে। হাসিমুখে সকলের সাথে এই দিনটি উদযাপন করেছেন অভিনেত্রী।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনেক ধন্যবাদ আমার এই দিনটিকে বিশেষ করে তোলার জন্য।’ সাথে তিনি জুড়ে দিয়েছেন তার স্বামী-সহ অন্যান্য বন্ধুবান্ধবদের নাম। উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। যেখানে বিভিন্ন ছবি থেকে শুরু করে অন্যান্য মুহূর্তগুলিকে ভাগ করে নেন।

সেরকমই তার জন্মদিনের ছবিও তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। উল্লেখযোগ্য, ২০২৩ সালে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখার্জির সাথে। যিনি আবার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’এর সিইও। বর্তমানে দু’জনে সুখে সংসার করছেন।

আরও পড়ুন,
*‘তুমি ছোট ছোট মুহূর্তগুলোকে স্মরণীয় করে রাখো’, পুত্রকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কাজল