বয়কট অনুরাগের ছোঁয়া!

Touch of love boycott!

এবার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি বয়কটের ডাক তুললেন অনুরাগীরা। আসলে বর্তমানে সেখানে এমন কিছু দেখানো হচ্ছে যা মোটেই পছন্দ করছেন না ভক্তরা। ফলস্বরূপ তারা সকলে মিলে একটা কথাই বলছেন যে এই ধারাবাহিক বয়কট করা হোক।

বর্তমানে এই ধারাবাহিকে রীতিমতো টানটান উত্তেজনা চলছে। যদিও প্রথমে সূর্য এবং দীপাকে নিয়ে কাহিনী শুরু হয়েছিল, তবে সেখানে আরো বেশ কিছু চরিত্রের প্রবেশ ঘটেছে। একদিকে যেমন সূর্য বিয়ে করেছে ইরাকে। অন্যদিকে দীপাও বিয়ে করতে রাজি হয়েছে অর্জুনকে।

একটি প্রোমোতে দেখানো হয়েছে মন্দিরে বিয়ের জন্য দীপা এবং অর্জুনকে মুখোমুখি করা হয়েছে। দীপার হাতে রয়েছে শাঁখা-পলা। এরপরেই অর্জুন তাকে সিঁদুর পরিয়ে দেয়। আসলে বাড়ির চাপে পড়ে বিয়ে করতে রাজি হয়েছে সে। ফলে তার জীবনে নতুন করে ভালোবাসার রং প্রবেশ করতে চলেছে।

অন্যদিকে দেখা যায় নিজেদের প্রাণ বাঁচানোর জন্য একটি মন্দিরে বিয়ে করেছে সূর্য এবং ইরা। এবার এই চারজনের জীবন কোনদিকে মোড় নেয় সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে। তবে এই প্রোমো যে মোটেই তাদের পছন্দ হয়নি তা বোঝা গেছে সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই।

যেমন একজন লিখেছেন, ‘এসব গাঁজাখুরি গল্প কে লেখে? নিজেরাও পাগল আর অন্যদেরও পাগল করে দেবে।’ আবার কারোর মতে নতুন নতুন চরিত্র এসেছে ঠিক আছে তাই বলে সুদীপার মিল হবে না? একজন আমার এও লিখেছেন যে, ‘এক সপ্তাহ অনুরাগের ছোঁয়া দেখি না। এসব আর নিতে পারছি না।’