Having sex with Dipankar, leaving his mother, Ahana replied sarcastically? Know?মাকে ছেড়ে দীপঙ্করের সঙ্গে সহবাস, কটাক্ষের জবাব দিলেন অহনা?জানুন

“মা’কে কষ্ট দিয়ে কোনোদিনও জীবনে সুখী হওয়া যায় না!” এমনই কটাক্ষের শিকার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের খলনায়িকা মিশকা ওরফে অহনা দত্ত। যে মা একসময় লড়াই করে তাকে বড়ো করে তুলেছেন তাকে ছেড়ে ডিভোর্সি প্রেমিকের কাছে চলে গিয়েছেন অহনা।

দু’বছর হলো মায়ের সাথে কোনো সম্পর্কই নেই তার। ধারাবাহিতে কাজ করতে করতেই রূপটান শিল্পী দীপঙ্করের সাথে প্রেম শুরু হয় তার। দীপঙ্কর ডিভোর্সি এবং অহনার থেকে অনেকটাই বড়ো। অভিনেত্রীর মা চাঁদনী এই সম্পর্ক মেনে নেননি তবে দীপঙ্করের বাবা-মা দুজনেই অহনাকে আপন করে নিয়েছেন।

বর্তমানে দু’জনে এক ছাদের তলাতেই থাকেন। কিছুদিন আগেই একটি বাড়ি কিনেছেন তারা দু’জন। ইতিমধ্যে সেখানে গৃহপ্রবেশের পুজো হয়ে গিয়েছে। সব ঠিকঠাক হয়ে গেলে খুব শীঘ্রই নতুন বাড়িতে যাবেন তারা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় অহনা দীপঙ্করের সাথে একটি আদুরে ছবি পোস্ট করেছেন।

যেখানে দেখা যায় দীপঙ্কর তার গালে চুম্বন এঁকে দিয়েছেন। তবে সেখানেই এক নেটিজেন কমেন্ট করেন, ‘মাকে ছেড়ে কীভাবে এই হজগম্বুসটার সাথে থাকতে পারো? যে মা তোমার জন্য সারাটা জীবন যুদ্ধ করে গেলো তাকে তুমি ছেড়ে গেলে। ভীষণ স্বার্থপর। টের পাবে মা-বাবাকে কষ্ট দিয়ে কেউ এখনো সুখী হতে পারেনি।’

সেই কমেন্টের জবাবে অহনা লেখেন, ‘সাবধান করার জন্য ধন্যবাদ।’ তবে এবার প্রথম নয় এর আগেও দীপঙ্করের সাথে প্রেম নিয়ে ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন তিনি। পাশাপাশি অন্যের সংসার ভাঙ্গার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। তবে তিনি জানিয়েছেন প্রথম স্ত্রীর সাথে সম্পর্ক ভাঙ্গার অনেকদিন পর তার সাথে সম্পর্ক শুরু হয়েছে দীপঙ্করের।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক