Marriage ahead! Urfi kisses sweetly on Ori's cheek, viral videoসামনেই বিয়ে! ওরির গালে মিষ্টি চুম্বন আঁকলেন উরফি, ভাইরাল ভিডিও

খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন সোশ্যাল মিডিয়া প্রভাবী ওরি এবং উরফি। সম্প্রতি এই জল্পনায় সরগরম হয়ে উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া। নেটনাগরিকরা এই দুটি নামের সাথে কমবেশি সকলেই পরিচিত হয়ে থাকবেন। কারণ, দু’জন তাদের ব্যতিক্রমী সাজ এবং ব্যক্তিত্বের জন্য পরিচিত।

সম্প্রতি এবার তাদের বিয়ের কথা প্রকাশ্যে এসেছে। শুক্রবার রাতে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন তারা। যেদিন একসাথে দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন। এরপর উরফি ওরির গালে চুম্বন করেন। যা দেখার পর একজন তাকে প্রশ্ন করেন, ‘আপনারা কি বিয়ে করবেন?’

যার উত্তরে কেউই অসম্মতি জানাননি বরং সম্মতি জানিয়ে ওরি বলেন, ‘কেন করবো না? ওকে কে বিয়ে করতে চাইবে না?’ এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর তাদের এই জুটি যে দর্শকেরা বেজায় পছন্দ করেছেন তা বোঝা গিয়েছে বিভিন্ন মন্তব্য দেখেই।

একজন লিখেছেন, ‘সত্যিই ভগবান সকলের জন্য একজন সঙ্গী ঠিক করে রাখেন। এরা হলো সেরা জুটি।’ আবার একজন লিখেছেন, ‘এদের দু’জনকে একসঙ্গে দেখে খুব ভালো লাগছে। দু’জনকে খুব ভালো মানিয়েছে।’ তবে এই প্রথম নয় এর আগেও কিন্তু একসঙ্গে দেখা গিয়েছে তাদের।

মূলত ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই পরিচিত এই দু’জন। তাইতো তারা সত্যিই বিয়ে করবেন নাকি নেহাতই মজার ছলে এই কথা বলেছেন তা সময়ই বলবে। উল্লেখ্য, ওরিকে সবসময় তারকাদের সাথে দেখা যায়। অনন্যা পান্ডে, সুহানা খান থেকে শুরু করে জাহ্নবী কাপুরদের মতোন তারকাদের সাথে পার্টি করতে দেখা যায় তাকে। অন্যদিকে উরফি তার ফ্যাশন স্টেটমেন্টের জন্য বিখ্যাত।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক