Ushasi Ray: নুসরতের প্রাক্তনের সঙ্গে প্রেম! শাঁখা-পলায় নতুন বউ উষসী, সিঁদুরও খেললেন অভিনেত্রী | SANGBAD BHAVAN  

Ushasi Ray: নুসরতের প্রাক্তনের সঙ্গে প্রেম! শাঁখা-পলায় নতুন বউ উষসী, সিঁদুরও খেললেন অভিনেত্রী

Ushasi Ray: নুসরতের প্রাক্তনের সঙ্গে প্রেম! শাঁখা-পলায় নতুন বউ উষসী, সিঁদুরও খেললেন অভিনেত্রী।দশমীর দিন দুর্গা মা’র বিদায় নেওয়া বরাবরই কষ্টের। তবে এই দিনটাও মুখে হাসি ফোটায় মহিলাদেরতো বটেই পুরুষদেরও। বিশেষ করে মহিলারা যখন তাঁরা মা-কে বরণ করেন। তার পর নিজেদের মধ্যে সিঁদুির খেলেন। দশমীর দিনে লাল পাড়ের শাড়ি পরে, সেজেগুজে, গালে সিঁদুর মেখে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন সাধারণ মানুষ থেকে তারকা সকলেই।

Ushasi Ray
Ushasi Ray

তবে এসবের মাঝেই জনপ্রিয় অভিনেত্রী উষসী রায়ের পোস্ট বিশেষ করে নজর কাড়ল। কারণ লাল-সাদা শাড়ি, ম্যাচিং ব্লাউজে, কপাল থেকে সিঁথি অবধি সিঁদুরের পাশাপাশি হাতে পরেছিলেন শাঁখা-পলা। যা দেখে অনেকেরই প্রশ্ন, তাহলে কি চুপিচুপি বিয়েটা করেই নিয়েছেন?

আরও পড়ুন,Hair Care: কার্লার, স্ট্রেটনার, হেয়ার ড্রায়ার ব্যবহার করে প্রচুর চুল ঝরছে? কোন নিয়ম মানলে সমস্যার সমাধান হবে?

অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন নিখিল জৈনর সঙ্গে নাম জড়ানোতে একাধিকবার খবরে শিরোনামেও এসেছে। টেলিভিশন দিয়ে অভিনয় শুরু করলেও, অভিনেত্রী

উষসী এখন চুটিয়ে কাজ করছেন বড় পর্দা, ওটিটিতে। পাশাপাশি নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈনের পোশাকের সংস্থা রঙ্গোলির মুখও তিনি। শোনা যায়, সেই থেকেই নাকি দু’জেনের মধ্যে ঘনিষ্ঠতা। সম্প্রতি তাঁরা একসঙ্গে বিদেশেও ঘুরে এসেছেন। এ বিষয়ে অভিনেত্রী উষসীর দাবি, তিনি নিজেও বুঝতে পারছেন না, কেন এই কথা রটে চলেছে? বারবার অস্বস্তিতে পড়ছেন।

Ushasi Ray
Ushasi Ray

বিশেষ সূত্র থেকে জানা গিয়েছে, তিনি নাকি সাফ জানিয়েছেন- “দুটো মানুষ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে কর্মসূত্রে একসঙ্গে যোগাযোগ রাখে, সেটা কখনোই প্রেম হতে পারে না।”

Ushasi Ray
Ushasi Ray

সঙ্গে যদিও অভিনেত্রী উষসী নিজেকে একেবারেই জেনেও সিঙ্গেল বলতে রাজি নন। তিনি একটি বিশেষ সূত্রে জানিয়েছিলেন, ‘এটা বললে খুব মুশকিল হয়ে যাবে। কারণ উষসী সিঙ্গল না। নামটা তিনি এই মুহূর্তে বলতে চান না। যখন তাঁর মনে হবে তিনি নিজেই সবটা জানিয়ে দেবেন। তবে তিনি আরও জানিয়েছেন- “নিখিল আমার সত্যি ভালো বন্ধু। উষসীর জীবনে প্রেম একটা আছে, তবে সেটা নিখিল নয়। আমাদের কাজের সম্পর্ক। উষসীর ভালোবাসার মানুষ অন্য কেউ।’”

Ushasi Ray
Ushasi Ray

এবার বিজয়ায় সিঁদুর, শাঁখা-পলা পরা ছবি দেখে অনেকের মনে এই প্রশ্ন উঠছে, প্রেম গোপন করার মতো অভিনেত্রী বিয়েটাও লুকিয়ে যান নি তো? নাকি, কোনও শ্যুটের সময় তোলা পুরনো ছবি দিয়েই তিনি জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a comment