Sonakshi came out of the house to get married, what dress did the bride wear?বিয়ে করতে বাড়ি থেকে বেরোলেন সোনাক্ষী, কনের পরনে কী পোশাক?

অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তার বিয়ের এক ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। তাইতো ২৩ শে জুন অর্থাৎ বিয়ের দিন তার বাড়ির সামনে ভীড় জমিয়েছেন পাপারাজ্জিরা। সকলেই চাইছেন বিয়ের সাজে তাকে দেখতে।

এদিন সেই মতোই তাদের বাড়ি ‘রামায়ণ’এর সামনে গিয়ে হাজির হয়েছিলেন তারা। তবে তখন তাকে বিয়ের সাজে দেখা যায়নি বরং সাধারণ জিন্স এবং শার্ট পরিহিত অবস্থাতেই দেখা মিলেছে তার। আসলে বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছে সোনাক্ষী এবং জাহিরের পরিবার।

যেহেতু জাহির ইকবাল ইসলাম ধর্মাবলম্বী তাই সকলের মনে একটাই প্রশ্ন কোন ধর্মমতে বিয়ের সারবেন তারা? তবে শোনা গিয়েছে হিন্দু বা মুসলিম কোনোমতেই বিয়ে করবেন না বরং জাহিরের বাড়িতে আইনি মতেই নতুন জীবন শুরু করতে চলেছেন এই জুটি।

এরপর রবিবার রাতেই শিল্পা শেট্টির রেস্তোরাঁ ‘বস্তিয়ান’এ রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে। যেটি চলবে সন্ধ্যা আটটা থেকে ভোর চারটে পর্যন্ত। ডিজে গণেশের মিউজিকে অতিথিরা পা মেলাবেন। জানা গিয়েছে মোট হাজার জনের মতোন আমন্ত্রিত রয়েছেন।

যেই তালিকায় রয়েছেন বলিউডের তাবড়-তাবড় তারকারা। ইতিমধ্যেই তাকে উপহার পাঠাতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির কলাকুশলীরা। অন্যদিকে সকলে অপেক্ষা করছেন তাকে বিয়ের সাজে দেখার জন্য। তবে সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কিনা তা একমাত্র সময়ই বলবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক