‘বিগ বস্’-এর ঘরে এত দিন স্ত্রীকে শাসিয়েছেন, এ বার ভিকি ক্ষমা চাইলেন অঙ্কিতার কাছে

By BB Jan24,2024
'বিগ বস্'-এর ঘরে এত দিন স্ত্রীকে শাসিয়েছেন, এ বার ভিকি ক্ষমা চাইলেন অঙ্কিতার কাছে ভিকি ও অঙ্কিতা

আর মাত্র ৬ দিন বাকি রয়েছে ‘বিগ বস’ ফিনালের। এরই মাঝে স্ত্রী অঙ্কিতা লোখান্ডের কাছে গিয়ে ক্ষমা চাইলেন স্বামী ভিকি জৈন। ‘বিগ বস’-এর এই সিজনটি শুরু হয় তিন মাস আগে। ১৭জন প্রতিযোগী খেলতে আসেন। তার মধ্যে একজন হলেন অঙ্কিতা। এর আগেও অঙ্কিতাকে ‘বিগ বস’-এর তরফে আমন্ত্রণ জানানো হয় কিন্তু তার ইচ্ছে ছিল স্বামী ভিকি জৈনের সঙ্গে একসঙ্গে শোয়ে হাজির হবেন। এবার সেই সুযোগটি মিলে গিয়েছে। আর তাই স্বামী ও স্ত্রী দু’জনেই শোয়ে প্রতিযোগী হিসেবে যোগ দেন।

তাদের খেলায় অংশ নেওয়ার পর সকলেই ভেবেছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্কটিই হয়তো প্রকাশ পাবে। কিন্তু ধীরে ধীরে তার উল্টোটি ঘটতে শুরু করে। এই শোয়ে আসার পর থেকে তাদের মধ্যে লেগে রয়েছে নিত্যদিন অশান্তি। আর তার প্রভাব পড়েছে ভিকি ও অঙ্কিতার পরিবারে। অঙ্কিতার শাশুড়ী বৌমাকেই দুষছেন। কয়েকদিন আগে অঙ্কিতা স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা বলেন। তাদের মধ্যে ঝগড়া, একে অপরকে কটুক্তি কোনোকিছুই বাদ দেননি তারা।

আরও পড়ুন,
*রামলালার সোনার মুকুট ১১ কোটির! অম্বানী নন, দান করলেন গুজরাতের অন্য এক শিল্পপতি
*‘রাম সবার’! গোঁড়ামি কাটিয়ে কি নতুন রাজনৈতিক ভাষ্য নরেন্দ্র মোদীর?

follow Sangbad Bhavan on google news

এদিকে বাকি প্রতিযোগীদের সামনে অঙ্কিতাকে বারংবার হেয় করেছেন ভিকি। এমন অবস্থায় অঙ্কিতা চাইলেন ডিভোর্স। কিন্তু ভিকি তার স্ত্রী-এর কাছে ক্ষমা চাইলেন। দীর্ঘদিন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে থাকার পর তাদের প্রেম ভেঙে যায় এবং অঙ্কিতার জীবনে আসে ভিকি। তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

তাদের দেখলে সুখী দম্পতি মনে হতো। কিন্তু বিগ বস-এর ঘরে যেনো অদেখা দিকটা প্রকাশ পেলো। এদিকে বিগ বস ফিনালের কয়েক দিন আগে স্ত্রী-এর কাছে ক্ষমা চাইলেন ভিকি। আবার সাংবাদিকদের সামনেই চাইলেন ক্ষমা।

ভিকি জানান, এরপর আর কোনোদিন তিনি স্ত্রী-এর সঙ্গে এমন ব্যবহার করবেন না। তিনি অঙ্কিতাকে বোঝার চেষ্টা করবেন। তিনি আরও জানান, তিনি বুঝতে পারেননি এতটা বাড়াবাড়ি হয়ে যাবে। আর কখনও যাতে অঙ্কিতার এমন অভিযোগ না থাকে সেই চেষ্টা তিনি করবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন,
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্য বললেন অঙ্কিতা
*রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক