২৫ বছরের বেশি সিনেমা জগতে অবদান, বিশেষ সম্মান লাভ করে কৃতজ্ঞ জনপ্রিয় পরিচালক

1000006984

২৫ বছর ধরে বলিউডের সাথে যুক্ত থাকার জন্য পুরস্কার লাভ করলেন জনপ্রিয় পরিচালক তথা প্রযোজক করণ জোহর। আবু ধাবিতে অনুষ্ঠিত হওয়া ‘আইফা অ্যাওয়ার্ডস’এ সম্মানিত করা হয়েছে তাকে। আর এই পুরস্কার প্রাপ্তির পর সোশ্যাল মিডিয়া কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। ধন্যবাদ জানিয়েছেন সকলকে।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মোট চারটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে অ্যাওয়ার্ড হাতে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিয়েছেন। সাথে লিখেছেন, ‘২৫ বছর ধরে সিনেমা বানানো এবং আমার স্বপ্নকে বাস্তবায়িত করায় এই সম্মানেরর জন্য আইফাকে ধন্যবাদ।’

‘যখন আমি পেছন ফিরে তাকাই আমি শুধু দেখতে পাই এতোদিন ধরে ভারতীয় সিনেমা জগতের অত্যন্ত গুণী তারকাদের সাথে কাজ করায় আমার হৃদয় কৃতজ্ঞতায় পরিপূর্ণ। বিশ্বব্যাপী সকল ভক্তদের প্রতি আমার কৃতজ্ঞতা ধর্মা মুভিস দিয়ে আমাদের আশীর্বাদ করার জন্য। আমি এই সম্মান আমার বাবার স্মৃতির উদ্দেশ্যে সমর্পণ করলাম।’

যা দেখার পর তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন সকল ভক্তরা। সাথে প্রত্যেকেই তাকে আগামী দিনে আরো সুন্দর সুন্দর সিনেমা উপহার দেওয়ার জন্য ভালোবাসা জানিয়েছেন। উল্লেখযোগ্য, দীর্ঘ সময় ধরে বলিউডের সাথে যুক্ত রয়েছেন এই পরিচালক তথা প্রযোজক। বাবার দেখানো পথেই হেঁটেছেন তিনি।

একসময় তার বাবা ‘ধর্মা প্রোডাকশন’এর প্রতিষ্ঠা করেছিলেন। তখন বাবার সহকারী হিসেবে কাজ করতেন তিনি। ধীরে ধীরে এই প্রোডাকশনের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে নেন করণ। এরপর দর্শকদের উপহার দেন একের পর এক সুপারহিট সিনেমা। এই সিনেমার পাশাপাশি ‘কফি উইথ করণ’ সঞ্চালনা করতেও দেখা যায় তাকে।