'

তর সইছে না, তৃতীয় বিয়ের পর কাঞ্চনের ‘মুড’ এসেগেল বাসর রাতে!

By BB Mar4,2024
After the third marriage, Kanchan's 'mood' reached Basar night!তর সইছে না, তৃতীয় বিয়ের পর কাঞ্চনের 'মুড' এসেগেল বাসর রাতে!

বিধায়ক কাঞ্চন মল্লিক ( Kanchan Mullick ) ও শ্রীময়ী চট্টরাজ ( Shreemoyi Chattoraj ) ২রা মার্চ নীতিরিতি মেনে বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছেন। কিছুদিন ধরেই তাদের বিয়ের নানা মুহূর্তের ছবি থেকে শুরু করে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর থেকেও বড় বিষয় হল বাসর রাতে ঘটেছে নানা ঘটনা।

After the third marriage, Kanchan's 'mood' reached Basar night!
Kanchan-Sreemoyee

একেতেই বিধায়ক মশাই তারপর আবার ৫৩ বছর বয়সে নতুন বর, তাঁকে নিয়ে হাসাহাসি, রোমাঞ্চের অন্ত নেই কনেপক্ষের। কেউ তাঁকে কোলে তুলছেন, তো আবার কেউ তাঁকে নাচাচ্ছেন। কিন্তু, বউয়ের প্রশ্ন শুনে যে তিনি এমন উত্তর দিতে পারেন, একথা কিন্তু না শুনলে বিশ্বাস করা সম্ভাবই নয়। বাসর ঘরে নাচ গান, এটা খুবই স্বাভাবিক বিষয়।

কিন্তু, ৫৩ বছর বয়সে কাঞ্চন যা করলেন, তাতে নজরে আসাটা খুব স্বাভাবিক। নতুন বউ ভিডিও করলেন, ক্যামেরার লেন্সের সামনে শুধু এটুকু জিজ্ঞেস করলেন, যে কী হল? দিব্যি গানের তালে তাল মিলিয়ে নাচছিলেন তিনি। কিন্তু, বউয়ের ক্যামেরা এবং প্রশ্ন শুনেই বিধায় কাঞ্চন বললেন মুড এসে গিয়েছে। যদিও, কী এবং কীসের মুড এসেছে তার সেকথা তিনি খোলসা করেননি।

তাতে কি, তাঁর এই উত্তরেই হাজারো মন্তব্য শুরু হয়েছে। প্রশ্ন উঠছে তাঁর আচরণ ও ভদ্রতা নিয়ে। এখানেই সব শেষ নয়। (তৃতীয়) বিয়ের গায়ে হলুদের দিন, তিন নম্বর আঙ্গুল দেখিয়েও সকলের নজর কেড়েছিলেন তিনি। বিয়ের ছবি পোস্ট করে কাঞ্চন মল্লিক এও লিখেছিলেন, “বন্ধু তোমার ভালবাসার স্বপ্নটাকে রেখো, বেঁচে নেবার স্বপ্নটাকে জাপ্টে ধরে থেকো।”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক