'It's Your Girl Nora', video post by Nora'ইটজ ইওর গার্ল নোরা', ভিডিও পোস্ট নোরার

কিছুদিন আগেই একটি নতুন মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে সকলের পরিচিত নোরা ফাতেহিকে। ‘জালিম’ নামক এই গানটি গেয়েছেন শিল্পী বাদশা। তাকেও দেখা গিয়েছে ওই মিউজিক ভিডিওতে। সম্প্রতি তারই একটি বিটিএস ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নোরা।

ইনস্টাগ্রামে সেই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘ইটজ ইওর গার্ল নোরা।’ যেখানে দেখা যাচ্ছে কীভাবে সেই মিউজিক ভিডিওটি তৈরি করা হচ্ছে। কখনো তাকে বাদশার সাথে নাচতে দেখা গিয়েছে আবার কখনো নির্মাতাদের সাথে কথা বলতে দেখা গিয়েছে।

তার এই ভিডিও দেখার পর এটাই স্পষ্ট যে শ্যুটিংয়ের ফ্লোরে ভীষণই মজা, আনন্দে মেতে থাকেন নোরা। এই গানটি গেয়েছেন বাদশা এবং পায়েল দেব। যেটি ইতিমধ্যেই ভীষণই জনপ্রিয় হয়েছে দর্শকমহলে। আসলে বর্তমানে মানুষের গান শোনার স্বাদে অনেকটাই পরিবর্তন হয়েছে।

আরও পড়ুন,
*উন্মুক্ত ক্লিভেজ, মঞ্চে উষ্ণতা ছড়ালেন আইটেম ডান্সের নোরা ফতেহি

পপ, রক, থেকে শুরু করে র‍্যাপ এসব গান বেশ পছন্দ করছেন দর্শকেরা। আর এই চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন সময় বিভিন্ন শিল্পীরা তাদের জন্য এরকম গান নিয়ে আসেন। সেসব শিল্পীদের মধ্যেই অন্যতম হলেন বাদশা। এই র‍্যাপারের গান শোনেননি এমন কেউ নেই বললেই চলে।

উল্লেখযোগ্য, বিষয় হলো গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতে দেখা যায় বাদশাকে। সেরকমই হয়েছে এই ‘জালিম’ গানের ক্ষেত্রেও। নোরার পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে কীভাবে কোরিওগ্রাফারদের থেকে নাচের প্রশিক্ষণ নিয়েছেন তিনি এবং সেটি ফুটিয়ে তুলেছেন ভিডিওতে।

আরও পড়ুন,
*ছবিটি কোথায় তোলা, কে তুলে দিয়েছিলেন? মনে করতে পারছেন না কাজল
*‘পরের বছর ঈদের সময় সিকেন্দরের সাথে দেখা হবে’, ঈদের শুভেচ্ছা জানালেন সুপারস্টার সলমন খান

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক