'

‘বয়স্ক লোকই পছন্দ’ দিদি নম্বর ওয়ানে বলেছিলেন শ্রীময়ী, সেই জন্যই কি মালা দিলেন কাঞ্চনের গলায়?

By BB Mar4,2024
Sreemoyee said in Didi Number One, 'Older people like it.'

‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে এসে জানিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে তার বয়স্ক লোকই পছন্দ আর বাস্তবেও তেমনটাই করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ! সম্প্রতি কাঞ্চন মল্লিকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। সকলেই জানেন তাদের বয়সের পার্থক্য দীর্ঘ ২৭ বছরের।

তবে পাত্র হিসেবে তার যে বয়স্ক মানুষ পছন্দ তা তিনি আগেই জানিয়েছিলেন। কিছুদিন আগেই মা’কে নিয়ে ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন শ্রীময়ী। সেখানে রচনা তাকে জিজ্ঞেস করেন তার কোনো স্বপ্নের রাজকুমার আছেন কিনা বা কেমন মনের মানুষ পছন্দ তার?

Sreemoyee said in Didi Number One, 'Older people like it.'
কাঞ্চন-শ্রীময়ী

এরপরে তিনি বলেন, ‘আমার মনের মানুষ বা স্বপ্নের রাজকুমার নেই। তবে আমি চাই আমার বর একটু বয়স্ক হোক।’ যা শুনে সকলের পাশাপাশি রচনাও হেসে ফেলেন। তবে শ্রীময়ী ব্যাখ্যা করে বলেন, ‘হ্যাঁ বয়স্ক হলে আমার কেয়ার করবে। বাবাগো বাছাগো করবে। সেটাই আমার পছন্দ।’

তবে এই ভিডিও উঠে আসতেই তাকে ট্রোলিংয়ে ভরিয়ে দিয়েছেন সকলে। আসলে বহুদিন থেকেই কাঞ্চন মল্লিকের সাথে তার সম্পর্ক নিয়ে বিভিন্ন তথ্য উঠে এসেছিল। যদিও সেই সময় এই বিষয়ে মুখ খোলেননি কেউই। এবার একেবারে বিয়ের পিঁড়িতে বসেছেন দু’জন।

আইবুড়োভাত থেকে শুরু করে সমস্ত নিয়মনীতি মেনে গাঁটছড়া বেঁধেছেন তারা। কলকাতার একটি বিলাসবহুল ক্লাবে তাদের বিয়ের আসর বসেছিল। এমনকি অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের শাড়িটিও নাকি নিজেই ডিজাইন করেছেন। তাদের বিয়ের ছবিগুলি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক