Web Series: বর পালিয়েছে, দেওরের সাথে অবৈধ প্রেমের সম্পর্কে রত্না বৌদি, উল্লুর নতুন ওয়েব সিরিজ

By BB May24,2024 #Doraha #ULLU #Web Series
ULLU Web Series Shaadi Ki Raat Gayab Hua Ladka Doraha Ep-o1Web Series: বর পালিয়েছে, দেওরের সাথে অবৈধ প্রেমের সম্পর্কে রত্না বৌদি, উল্লুর নতুন ওয়েব সিরিজ

Web Series: আরেকটি চমকে দেওয়া ওয়েব সিরিজ নিয়ে হাজির হলো উল্লু। যার একটি এপিসোড বিনামূল্যে উপলব্ধ করা হয়েছে ইউটিউবে। এই ওয়েব সিরিজটির নাম ‘দোরাহা’। যেখানে মূলত দেখানো হয় বিয়ের পরের দিনই বউকে ফেলে পালিয়ে যায় এক যুবক।

এরপর তার স্ত্রী’র কী পরিণতি হয় এই নিয়ে এগোয় গল্প। গল্পের প্রধান চরিত্রে রয়েছে রত্না নামক এক যুবতী। যার বিয়ের পরের দিনে তার বর তাকে ফেলে পালিয়ে যায়। এই পরিস্থিতিতে তাকে সান্ত্বনা দিতে আসে তার দেওর এবং ধীরে ধীরে তার সাথে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সে।

সেই গল্প শেষে কোনদিকে এগোয় তাই নিয়ে ওয়েব সিরিজটি তৈরি হয়েছে। যার একটি এপিসোড বিনামূল্যে ইউটিউবে উপলব্ধ করা হলেও আগামীগুলি কবে করা হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। আপনি যদি এই মুহূর্তে সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে চান তাহলে উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে।

follow Sangbad Bhavan on google news

এছাড়া আপনি যদি বিনামূল্যে দেখতে চান তাহলে আপাতত অপেক্ষা করতে হবে ইউটিউবে উপলব্ধ হওয়ার জন্য। উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসছে উল্লু। যেখানে বিভিন্ন অসমবয়সী প্রেম থেকে অবৈধ প্রেমের কাহিনী ফুটিয়ে তোলা হয়।

আর সেগুলো যে দর্শকেরা ভালোই উপভোগ করেন তা বোঝা যায় ইউটিউবের ভিউ এবং কমেন্ট দেখেই। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই উল্লু তাদের ওয়েব সিরিজগুলি নিয়ে আসে। যারা উল্লু সাবস্ক্রিপশন নিতে পারছেন না তাদের জন্যও ইউটিউবে দেখার সুবিধা রয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক