Web Series: বৌদিকে যেভাবে সান্তনা দিলেন দেওর, উল্লুর এই নতুন ওয়েব সিরিজে ভরপুর রোমান্স

By BB May25,2024 #Doraha #ULLU #Web Series
ULLU Web Series Pati Patni Ke Beech Badha Pyaar Doraha ep-02Web Series: বৌদিকে যেভাবে সান্তনা দিলেন দেওর, উল্লুর এই নতুন ওয়েব সিরিজে ভরপুর রোমান্স

Web Series: সম্প্রতি ইউটিউবে মুক্তি পেলো ‘উল্লু’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দোরাহা’র দ্বিতীয় এপিসোড। যাদের কাছে উল্লু সাবস্ক্রিপশন নেই তাদের ওয়েব সিরিজ দেখার একমাত্র উপায় হলো ইউটিউব। উল্লু’র নিজস্ব ইউটিউব চ্যানেলে তারা তাদের ওয়েব সিরিজগুলি আপলোড করে দেয়।

সম্প্রতি সেরকমই তারা তাদের এই ওয়েব সিরিজের দ্বিতীয় এপিসোড পোস্ট করেছে। এর আগের এপিসোডে আমরা দেখেছি রত্না নামক এক যুবতীর বিয়ের পরের দিনই তার স্বামী তাকে ছেড়ে চলে যায়। এই ঘটনায় রীতিমতো ভেঙ্গে পড়ে সে।

এই পরিস্থিতিতে তাকে সান্ত্বনা দিতে আসে তার দেওর আর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়ে যায়। কীভাবে তারা কাছাকাছি আসে সে দৃশ্যই দেখানো হবে এই এপিসোডে। যা দেখতে হলে আপনাকে ইউটিউবে গিয়ে উল্লু চ্যানেলটি খুঁজতে হবে।

follow Sangbad Bhavan on google news

খুব শীঘ্রই এর পরবর্তী এপিসোডগুলিও উপলব্ধ করা হবে ইউটিউবে। উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে উল্লু’র জনপ্রিয়তা ক্রমাগত বেড়েই চলেছে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে তারা বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসে। যার মধ্যে বেশিরভাগ থাকে প্রাপ্তবয়স্ক সিরিজ।

তবে এগুলো যে দর্শকরা বেজায় উপভোগ করেন তা বোঝা যায় লাইক, কমেন্ট এবং ভিউ দেখে। তবে দেখার আগে একটি বিষয় অবশ্যই মনে রাখতে হবে যে এগুলি আপনি কারো সামনে দেখতে পারবেন না। আপনাকে একা একাই দেখতে হবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক