Kanchan Sreemoyee receptionকাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় রিসেপশনে সাদা-কালো কম্বো, শ্রাবন্তী-শিবপ্রসাদ সহ আর এলেন বৌভাতে?

কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় রিসেপশনে সাদা-কালো কম্বো Sangbad Bhavan

গত ২রা মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন টলিউড অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক। টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় মুখ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে যদিও প্রথমে তাদের বিয়ের তারিখ জানা গিয়েছিল ৬ই মার্চ। কিন্তু হঠাৎ করেই ২রা মার্চ বিয়ের তারিখ ঘোষণা হয়। গত ৬ই মার্চ ছিল রিসেপশন। পার্কস্ট্রিটের একটি হোটেলে বিয়ের আসর বসেছিল।

Kanchan-Shreemoyee's white-black combo at the reception
কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় রিসেপশনে সাদা-কালো কম্বো, শ্রাবন্তী-শিবপ্রসাদ সহ আর এলেন বৌভাতে?

গতকাল ৬ই মার্চ রিসেপশনে টলিউডের বেশ কয়েকজন পরিচিত মুখ হাজির ছিলেন কাঞ্চন ও শ্রীময়ীর বিয়েতে। যদিও বিয়ে নিয়ে তারিখ সেভাবে প্রকাশ্যে আনেননি তারা। গত ১০ই জানুয়ারি আইনিভাবে বিবাহবিচ্ছেদ হওয়ার পর গত ১৪ই ফেব্রুয়ারী ফের তৃতীয় বার বিয়ে সারেন কাঞ্চন। যদিও এই খবর ঘুনাক্ষরেও কেউ টের পায়নি। প্রায় এক সপ্তাহ পর এই ছবি প্রকাশ্যে আসে।

Kanchan-Shreemoyee's white-black combo at the reception
কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় রিসেপশনে সাদা-কালো কম্বো

বিয়ের তারিখ লুকানো বা না বলতে চাওয়ার বিষয়টি আগেও লক্ষ্য করা গিয়েছে। বলিউডের একাধিক তারকার বিয়েতে এমন দেখা গিয়েছে। এর পাশাপাশি বলিউডের অনেকেই তাদের বিয়েতে মিডিয়াকে সরাসরি যুক্ত না করলেও পরে বাইরে এসে সাক্ষাৎকার দিয়েছেন। কাঞ্চন ও শ্রীময়ীও সেই আশ্বাস দিয়েছিলেন। কিন্তু একটি পোস্টার সম্প্রতি নজরে আসার পর অনেকেই ক্ষুদ্ধ হয়ে কাঞ্চন ও শ্রীময়ীকে বয়কটের ডাক দিয়েছেন।

সেই পোস্টারে লেখা রয়েছে “মিডিয়া, বডিগার্ড ও ড্রাইভারদের প্রবেশ নিষেধ।” এই ছবি চারিদিকে ছড়িয়ে পড়তেই নবদম্পতির উপর বেজায় চটেছেন সকলে। বলিউডের সেলেবরা তাদের বিয়েতে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ করলেও এমন পোস্টার হয়তো তারা টাঙিয়ে দেননি। কাঞ্চন ও শ্রীময়ীর বিয়েতে এ যেনো এক নতুন সংযোজন।

Kanchan-Shreemoyee's white-black combo at the reception
কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে সাদা-কালো কম্বো

এদিকে ৫৩ বছর বয়সে তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে গিয়ে কম ট্রোলের মুখে পড়তে হয়নি কাঞ্চনকে৷ তার পাশাপাশি তার চেয়ে বয়সে অর্ধেক তার তৃতীয় স্ত্রী-এর বয়স। এদিকে গত কয়েকবছর আগে কাঞ্চন মল্লিকের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনলে তা অস্বীকার করেছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে চিরাচরিত ‘বন্ধু’-কেই বিয়ে করলেন তারা।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক