Web Series: রাতে ঘুম উড়িয়ে দেবে এই ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

By BB May10,2024 #Web Series
Web Series Adla badli s2Web Series: রাতে ঘুম উড়িয়ে দেবে এই ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

Web Series: করোনার সময় থেকে বেড়ে গিয়েছে ওটিটি প্ল্যাটফর্মের কদর। অচেনা মুখ যারা সেভবে জনপ্রিয় নয় তাদের অভিনয় দেখতে গিয়ে অনেকেই চমকে উঠেছেন। কারণ বড় পর্দায় আমরা এমন মুখ দেখি যারা সবসময় জনপ্রিয়। তবে এমনও অনেকে রয়েছেন যারা জনপ্রিয় না হলেও অভিনয় সম্পর্কে অনেক অবগত এবং অভিনয় করেন দুর্দান্ত। ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে এমন অনেককেই দেখা যায়।

সাধারণ গল্পের মতন এমন অনেক ওয়েব সিরিজ মুক্তি পায় যা যৌনতায় আচ্ছন্ন। একাধিক বোল্ড দৃশ্যে ভরে থাকে সেই ওয়েব সিরিজ। এমন ওয়েব সিরিজ মুক্তি পায় উল্লু, কোকু, প্রাইম শট সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে। এখানে শারীরিক সম্পর্কের উপর ভিত্তি করে একাধিক ওয়েব সিরিজ মুক্তি পায়। যা দেখে দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে।

তবে এই সিরিজগুলির এমন কিছু দৃশ্য থাকে যা বাড়ির সকলের সঙ্গে দেখা যায় না। বাড়ির সদস্যদের এড়িয়ে দেখতে হয়৷ তবে এমন হলেও অনেকেই পছন্দ করেন এমন সিরিজ দেখতে। সম্প্রতি ‘হান্টার অরিজিনাল’ প্ল্যাটফর্মের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘আদলা বদলি ২’।

follow Sangbad Bhavan on google news

এই ওয়েব সিরিজে শারীরিক সম্পর্কের দৃশ্য দেখানো হয়েছে। দেখা যাচ্ছে, স্বামী মারা যাওয়ার পর অন্য ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করছেন। কম বয়সী যুবকদের সঙ্গে জড়িয়ে পড়ছেন তিনি। এর পাশাপাশি নিজের থেকে বয়সে অনেক বড় ব্যক্তিদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ছেন গল্পের নায়িকা।

তবে এই সম্পর্কগুলিতে জড়িয়ে পড়ার কারণ হিসেবে দেখানো হয়েছে তার একাকিত্বতা। একাকিত্ব কাটানোর জন্য তিনি এভাবে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এমন সিরিজ দেখলে যেকোনো মূহুর্তে আপনার মনের স্বাদ বদলে যাবে। যদি ইতিমধ্যে সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে।

আরও পড়ুন,
*Web Series: প্রতি মুহূর্তে বোল্ড দৃশ্য, উল্লুর এই সিরিজ একা দেখুন
*Web Series: কাকীমা-ভাইপোর প্রেম! ভাসুরও পরকীয়ার চেষ্টায়, উল্লুর এই ওয়েব সিরিজ একা দেখুন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক