'

বাপের বাড়িতে সাধ খেলেন অনন্যার খুড়তুতো বোন আলানা পান্ডে

By BB Mar23,2024
kmc 20240323 150238

বাপের বাড়িতে সাধ খেলেন জনপ্রিয় ইউটিউবার তথা অনন্যা পান্ডের খুড়তুতো বোন আলানা পান্ডে। আর এই অনুষ্ঠানের দিন তাদের বাড়িতে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল। উপস্থিত ছিলেন আদিত্য রায় কাপুর থেকে শুরু করে গৌরী খান, বিপাশা প্রমুখ তারকারা।

গত বছরের ১৬ই মার্চ বিদেশী প্রেমিক তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর আইভর ম্যাক্রো’র সাথে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলানা। আর ঠিক এক বছর পর তাদের পরিবারে নতুন সদস্যের আগমন হতে চলেছে। তাইতো বৃহস্পতি বাপের বাড়িতে সাধ খেয়েছেন তিনি। যে ছবি ও ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মূলত মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন আলানা এবং তার স্বামী। যদিও বাপের বাড়িতেই তার সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী অনন্যা একাধিক ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে আলানার পরনে রয়েছে সাদা রঙের গাউন।

অনন্যা পরেছিলেন একটি স্ট্র‍্যাপলেস মিনি ড্রেস। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শিশুর মায়ের সঙ্গে মাসিরা।’ আর এই অনুষ্ঠানে ছিলেন অসংখ্য তারকারা। যে তালিকায় রয়েছেন গৌরী খান, আদিত্য রায় কাপুর, সানায়া কাপুর থেকে শুরু করে বিপাশা, সুশীলা চরক, হেলেন, আলভিরা এবং অর্পিতা।

অন্যদিকে আরেকটি ভিডিও পোস্ট করে আগত সন্তানের লিঙ্গ প্রকাশ করেছেন আলানা। যেখানে দেখা যায় একটি সাদা কেক ওয়াইনের গ্লাস দিয়ে কেটেছেন তারা। সেখান থেকেই বেরিয়ে আসে নীল রং অর্থাৎ পুত্র সন্তানের মা হতে চলেছেন আলানা। আর ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের হবু ছেলেকে দেখার অপেক্ষায়।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক