ঋত্বিকের বদলে পরমব্রত, শুভশ্রী বদলে কে? রাজের হিন্দি পরিণীতায়

রাজ চক্রবর্তী পরিচালিত অন্যতম জনপ্রিয় সিনেমা ‘পরিণীতা’। যেখানে অভিনয় করেছিলেন ঋত্বিক চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। এই সিনেমাটি কী পরিমাণ হিট হয়েছিল তা আমরা সকলেই জানি। আর এবার এই সিনেমার হিন্দি ভার্সনের মাধ্যমে বলিউডে প্রবেশ করতে চলেছেন রাজ।

খুব শীঘ্রই সিনেমাটি হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে। যদিও সেটি সিনেমার আকারে আসবে না বরং সিরিজের আকারে মুক্তি পাবে। এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে সিনেমার চরিত্রে কাকে কাকে অভিনয় করতে দেখা যাবে? জানা গিয়েছে ঋত্বিক চক্রবর্তীর চরিত্রে সেখানে অভিনয় করবেন পরমব্রত চ্যাটার্জী।

কারণ, ইতিমধ্যে তিনি একাধিক বলিউড প্রোজেক্টে কাজ করেছেন। এছাড়াও সেখানে শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে না। তার জায়গায় দেখা যাবে অদিতি পোহারকারকে। যিনি ইতিমধ্যে ‘আশ্রম’সহ একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন। খলনায়ক গৌরবের চরিত্রকে ফুটিয়ে তুলবেন সুমিত ব্যাস।

জানা গিয়েছে, ইতিমধ্যে কলকাতার বিভিন্ন জায়গায় সিনেমাটির শ্যুটিং শুরু হয়েছে। এছাড়া পুজোর সময় বাকি অংশ শ্যুট করা হবে। তবে বাংলা ভাষায় সিনেমাটি যতটা জনপ্রিয়তা লাভ করেছে, সিরিজ আকারে সেটি কতটা জনপ্রিয়তা পায় সেটাই দেখার অপেক্ষা। অন্যদিকে রাজ চক্রবর্তী পরিচালিত ‘বাবলি’ সিনেমা ১৫ই আগস্ট মুক্তি পাবে।

যেটি মূলত বুদ্ধদেব গুহর লেখা কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে। সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী, আবীর চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র প্রমুখ। আরও একটি সিনেমা আসতে চলেছে রাজ চক্রবর্তীর পরিচালনায়। সেখানে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী।

আরও পড়ুন,
*‘আমি হতাশার জন্য সত্যিই দুঃখিত’, ভক্তদের কাছে আগেভাগেই ক্ষমা চেয়ে নিলেন অরিজিৎ সিং
*ইছামতীর তীরে পরম-পিয়া যুগলবন্দী, অনুরাগীরা আল্লাদে আটখানা