'

বাবার দ্বিতীয় স্ত্রী সুরার সঙ্গে আরহানের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে কটাক্ষ! বউ-ছেলে নিয়ে আউটিং-এ আরবাজ

By BB Feb26,2024
Arbaaz on an outing with his wife and sonবাবার দ্বিতীয় স্ত্রী সুরার সঙ্গে আরহানের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে কটাক্ষ! বউ-ছেলে নিয়ে আউটিং-এ আরবাজ

দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানার পর নিজের চাইতেও অর্ধেক বয়সী এক মহিলাকে বিয়ে করেন আরবাজ খান। সেইসময় তাদের নিয়ে চর্চা ছিল তুঙ্গে। কিন্তু আরবাজ খান ও তার স্ত্রী সুরা খান এসব বিশেষ পাত্তা দেননি। দেখতে দেখতে কেটে গিয়েছে বেশ কিছুদিন। এবার এক ফ্রেমে ধরা পড়লেন আরবাজ, তার স্ত্রী সুরা এবং প্রথম পক্ষের ছেলে আরহান। শনিবার মুম্বইয়ের এক রেস্তোরাঁর বাইরে দেখা গেল তাদের।

পাপারাজ্জিদের দেখার পর তিনজন হাসি মুখে পোজ দেন৷ তাদের দেখে বোঝা যাচ্ছিল তারা কোনো একটি জিনিস নিয়ে আলোচনা করতে করতে হাসছিলেন। এরপর তারা গাড়িতে উঠে যান। চালকের আসনে বসে আীহান ও সামনে চালকের পাশের সিটে বসে সুরা ও পিছনে আরবাজ বসেছিলেন। খান পরিবারের তিন সদস্যের এই ব্যবহার অনেকেই পছন্দ করেছেন।

যদিও এই ভিডিও পোস্ট হওয়ার পর অনেকেই নানান মন্তব্য করেছেন। তবু ভিডিওটি দেখে একাংশ প্রশংসা করেছেন। একজন লিখেছেন, “কত সাবলীল! সত্যি বলিউড এখন অনেকটা এগিয়েছে। আমাদেরও শেখা উচিত।” এর পাশাপাশি আরেকজন লিখেছেন, “বাবার দ্বিতীয় স্ত্রীকে মেনে নেওয়া, এভাবে একসঙ্গে আউটিং বুঝিয়ে দেয় মালাইকা কত ভালো মানুষ করেছে ছেলেকে। আরহানের জন্য ভালোবাসা।”

২০২৩ সালে দ্বিতীয় বার বিয়ে করেন আরবাজ খান। আরবাজের চাইতে সুরার বয়স অর্ধেক হলেও তারা দিব্যি সংসার করছেন। বাবার দ্বিতীয়বার বিয়েতে হাজির ছিল ছেলে আরহান। এর পাশাপাশি দুই ভাই সলমান, সোহেল ও বাবা মা সেলিম, সালমা সকলেই হাজির ছিলেন।

অপরদিকে ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন মালাইকা অরোরা ও আরবাজ খান। বিয়ের ১৮ বছর পর তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। বর্তমানে মালাইকা সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। এদিকে মালাইকা অর্জুন কাপুরের চেয়ে দ্বিগুণ বয়সের অধিকার। কিন্তু বয়স যে ভালোবাসায় শুধুই একটি সংখা তা প্রমাণ করেছেন মালাইকা ও আরবাজ তাদের পরবর্তী সম্পর্কে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক