Short Film: প্রযোজকের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন যুবতী, অল্প সময়ে ভরপুর রোমান্স

By BB May16,2024 #Short Film
Compromise Bangla Short FilmShort Film: প্রযোজকের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন যুবতী, অল্প সময়ে ভরপুর রোমান্স

Short Film: বর্তমান সময়ে মানুষের বিনোদনের জন্য ইউটিউব কতখানি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা আমরা সকলেই জানি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম নাম হলো ইউটিউব। যেখানে মানুষ বিভিন্ন শিক্ষামূলক ভিডিও থেকে শুরু করে বিনোদনমূলক ভিডিও দেখতে পান।

একইসাথে সেখানে থাকে একাধিক সিনেমার সমাহার। তবে ব্যস্ততার সময় দীর্ঘ সময়ের সিনেমা দেখা সম্ভব হয়ে ওঠে না মানুষের জন্য। তাই তো তাদের ভরসা থাকে বিভিন্ন শর্ট ফিল্মের উপর। সেরকমই একটি শর্ট ফিল্ম সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে।

তবে আপনাকে জানিয়ে রাখা ভালো এটা দেখতে হলে কিন্তু আপনাকে একাকী দেখতে হবে। কারণ, সেখানে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনি পরিবারের কারোর সামনে দেখতে পারবেন না। বর্তমানে এইসব প্রাপ্তবয়স্ক কন্টেন্টে পূর্ণ সিরিজ এবং শর্ট ফিল্মের সংখ্যা প্রচুর।

follow Sangbad Bhavan on google news

সেরকমই একটি শর্ট ফিল্ম নিয়ে আসা হয়েছে ইউটিউবে। যেটির নাম ‘কম্প্রোমাইজ’। এই সিনেমায় দেখানো হয় একটি যুবতী অভিনয় জগতে প্রবেশ করতে চায় তবে সেখানে সুযোগ পাওয়ার জন্য তাকে প্রযোজকের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়।

এরপর সে সত্যিই অভিনয়ে কাজ পায় কিনা তা জানার জন্য অবশ্যই এই শর্ট ফিল্মটি দেখতে হবে। যেটি আপনি বিনামূল্যে ইউটিউবে দেখতে পারবেন। উল্লেখযোগ্য, বর্তমানে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম নিয়ে আসা হয়। সিনেমার চেয়ে এগুলো দেখতেই বেশি পছন্দ করছেন দর্শকেরা।

আরও পড়ুন,
*Short Film: স্বামীর অনুপস্থিতিতে দেওরের সাথে শারীরিক খেলায় মত্ত হলেন কামুক বৌদি, ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Short Film: অল্প সময়ের শর্ট ফিল্মে ভরপুর ঘনিষ্ঠতা, ভুলেও ছোটোদের সামনে দেখবেন না

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক