Web Series: নিজের পুরুষত্ব প্রমাণ করতে একাধিক যুবতীর সাথে ঘনিষ্ট সম্পর্ক, ভরপুর পরকীয়ায় এই ওয়েব সিরিজ

By BB May9,2024 #Web Series
ULLU Web Series Doctor ne bataya Panchayat ko sach

Web Series: সম্প্রতি ‘উল্লু’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তাদের নতুন ওয়েব সিরিজ ‘বিদায়’এর চতুর্থ এপিসোড। যেটি আপনি ইউটিউবে বিনামূল্যে দেখতে পাবেন। এর আগে এই সিরিজের পূর্ববর্তী এপিসোডগুলিও মুক্তি পেয়েছিল ইউটিউব চ্যানেলে।

এবার সেটির চতুর্থ এপিসোড দেওয়া হলো ইউটিউবে। এই সিরিজের মূল কাহিনী হিসেবে দেখানো হয়, গেন্দা এবং চামেলীর বৈবাহিক জীবনকে। চামেলী বিয়ের পর হঠাৎ করে বাপের বাড়িতে চলে যায় এবং সেখানে গিয়ে বলে তার স্বামী শারীরিক দিক দিয়ে অক্ষম।

এরপর গেন্দা তার স্ত্রী’কে আনতে যায় এবং সেখানে গিয়ে বলে শেষ শারীরিক দিক দিয়ে অক্ষম নয়। যদিও তার কথা কেউ বিশ্বাস করে না এবং সকলেই তার ডাক্তারি পরীক্ষা করানোর কথা বলেন। সেই মতো তার পরীক্ষাও করা হয়। কিন্তু সেখানে দেখা যায় সে সত্যিই অক্ষম।

follow Sangbad Bhavan on google news

এরপর গেন্দা পঞ্চায়েতের প্রধানকে জানায় তিনি যেন পঞ্চায়েত ভবনে এসে নিজের চোখে প্রমাণ দেখে যান। সেখানে গিয়ে পঞ্চায়েত প্রধান দেখেন সে চামেলীর দুই বোন এমনকি চামেলীর মায়ের সাথেও শারীরিক দিক দিয়ে মিলিত হয় এবং নিজের পুরুষত্ব প্রমাণ করে।

এখানেই শেষ নয়, ওই পঞ্চায়েত প্রধানের সাথেও সে শারীরিক দিক দিয়ে লিপ্ত হয়। ফলে প্রধান সবটাই বুঝতে পারেন। পরে ওই ডাক্তারকে জেরা করলে জানা যায় আসল সত্যি। কী কারণে ডাক্তার এই মিথ্যে কথা বলেছিল সেই কাহিনী জানতে হলে এই সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন,
*Web Series: রেডলাইট এলাকায় যুবতিকে কি কাজ করতে বলেন তাঁর স্বামী? শীঘ্রই উল্লু’তে মুক্তি পাবে নতুন ওয়েব সিরিজ
*Web Series: সুন্দরী বৌদিকে কুপ্রস্তাব দেওরের! মুক্তি পেল ‘ডেভিল-পার্ট ২’র ট্রেলার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক