প্রকাশ্যে ক্ষমা চাইতে প্রস্তুত রামদেব! ‘উনি মোটেই নিরপরাধ নন’, জানাল সুপ্রিম কোর্ট

By BB Apr17,2024
Ramdev ready to apologize publicly!প্রকাশ্যে ক্ষমা চাইতে প্রস্তুত রামদেব! 'উনি মোটেই নিরপরাধ নন', জানাল সুপ্রিম কোর্ট

ভুল করেছি, প্রকাশ্যে ক্ষমা চাইতে তৈরি, বললেন রামদেব! তবে এখনও রেহাই দিল না সুপ্রিম কোর্ট
প্রকাশ্যে ক্ষমা চাইতে প্রস্তুত রামদেব! ‘উনি মোটেই নিরপরাধ নন’, জানাল সুপ্রিম কোর্ট

ক্ষমা চেয়েও মিললো না স্বস্তি! যোগগুরু রামদেবের পতঞ্জলি মামলায় মঙ্গলবার শীর্ষ আদালতের তরফ থেকে বলা হয়, ‘উনি মোটেই নিরপরাধ নন।’ একইসাথে তার সংস্থার বিভ্রান্তিকর বিজ্ঞাপন নিয়ে বিষয়টিকে দায়িত্বজ্ঞানহীন আচরণ বলেও সমালোচনা করেছে সুপ্রিম কোর্ট। মঙ্গলবার এই মামলার শুনানি হয়।

যেখানে তার হয়ে আদালতে সওয়াল করেছেন আইনজীবী মুকুল রোহতগি। তার মাধ্যমে যোগগুরু জানিয়েছেন, ‘আমি যা করেছি ভুল করেছি। ভবিষ্যতে বিষয়টি মাথায় রাখবো।’ একইসাথে তিনি প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমাপ্রার্থনা করতেও প্রস্তুত থাকার কথা জানান। যদিও এরপরেও মেলেনি স্বস্তি।

follow Sangbad Bhavan on google news

বিচারপতি হিমা কোহলি এবং বিচারপতি আহসানুদ্দিন আমানুল্লার বেঞ্চ জানায় রামদেব ক্ষমা চাইলেও সেটিকে গ্রহণ করা হবে কিনা সে বিষয়ে ভেবে দেখা হবে। তাদের মতামত, ‘আপনার পুরনো ইতিহাস খারাপ। আপনার ক্ষমাপ্রার্থনা আমরা গ্রহণ করবো কিনা সেই বিষয়ে ভেবে দেখতে হবে।’

আদালতে রীতিমতো ভর্ৎসনা করা হয় রামদেবকে। বলা হয়, ‘আইন তো সকলের জন্যই সমান। আপনি নিজেও ভালো করে জানতেন যে রোগ সারে না। তাই আপনি তা নিয়ে বিজ্ঞাপন দিতে পারেন না।’ জানা গিয়েছে, আগামী ২৩শে এপ্রিল এই মামলা শুনবে সুপ্রিম কোর্ট। আগেও পতঞ্জলির মিথ্যে এবং বিভ্রান্তিকর বিজ্ঞাপন নিয়ে সুপ্রিম কোর্টের রোষের মুখে পড়েছিলেন রামদেব।

গত ৯ই এপ্রিল আদালতে হলফনামা দিয়ে ক্ষমা চেয়েছিলেন তিনি। তবে তার ক্ষমাপ্রার্থনা মঞ্জুর করেনি আদালত। দুই বিচারপতির বেঞ্চ জানায়, ‘আমরা অন্ধ নই।’ একইসাথে সুপ্রিম কোর্টের সংযোগ পুরো বিষয়টি নিয়ে আদালত উদার হতে চায় না। অন্যদিকে কেন্দ্রের উপরেও ক্ষোভপ্রকাশ করে শীর্ষ আদালত।

আরও পড়ুন,
*২০০ কোটির মেগা বাজেট ‘কিং’-এর! সুহানার ডেবিউ ছবির জন্য বিরাট বাজি শাহরুখের
*Dadagiri 10: ‘কাউকে তো আর মুখ দেখাতে পারবে না’, সৌরভের ইয়ার্কির ফাঁদে সাহেব

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক