'
বাংলাদেশে শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন শর্মিলা ঠাকুর, কী ক্থা হল দুজনের?শেখ হাসিনা ও শর্মিলা ঠাকুর

বাংলাদেশে শুরু হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এবার সেই উৎসবে সামিল হলেন বাংলা তথা বলিউডের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। গত বুধবার গনভবনে গিয়ে শর্মিলা ঠাকুর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন।

তবে তিনি একা নন, তার সঙ্গে ছিলেন অভিনেত্রী মমতা শঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরিচালক সোহিনী ঘোষ। সেখানে তাদের মধ্যে কি বাক্যালাপ হয়েছে সে বিষয়ে কিছু জানা না গেলেও জানা যাচ্ছে, মূলত সিনেমা নিয়েই আলোচনা হয়েছে।

আরও পড়ুন,
*Thailand’s Ayutthaya: কেবল উত্তরপ্রদেশ নয় থাইল্যান্ডেও রয়েছে এক অযোধ্যা, সকল রাজাই ছিলেন রাম!
*তিয়াসার প্রাক্তনের সাথে প্রেমচর্চা! সোহলকে নিয়ে কী বললেন ‘মিঠাই’ সৌমিতৃষা?

শর্মিলা ঠাকুর টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি সহ ওপার বাংলাতেও বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী। সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’ ছবির ‘অর্পণা’-কে মনে রেখেছে দুই বাংলাই। বাংলাদেশে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

আর এই উৎসবে বিশেষ অতিথি হিসেবে ছিলেন শর্মিলা ঠাকুর। আর তাই সরকারি বাসভবনে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আয়োজনে করেছে বাংলাদেশের রেনবো ফিল্ম সোসাইটি। গত ২০শে জানুয়ারি শুরু হয়েছে এই চলচ্চিত্র উৎসব। আগামী ২৮শে জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব।

তবে শর্মিলা বাংলাদেশে কতদিন থাকবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। এদিকে ফের ১৪ বছর পর বাংলা ছবিতে ফেরছেন শর্মিলা। পরিচালক সুমন ঘোষের নতুন ছবি ‘পুরাতন’-এ অভিনয় করতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, ছবিটি মা ও মেয়ের গল্প বলবে। দীর্ঘদিন পর শর্মিলা ঠাকুরের বাংলা ছবিতে প্রত্যাবর্তন আর তাই অনেকেই অপেক্ষায় রয়েছেন তার নতুন ছবির।

আরও পড়ুন,
*Bigg Boss-এ মামাতো দিদির নাম শুনেই চটে গিছিলেন, বোন মান্নারা ফাইনালে পৌঁছতেই শুভেচ্ছাবার্তা প্রিয়াঙ্কা চোপড়ার
*মেনুতে ভেটকি মাছ থেকে মটন বিরিয়ানি, সাত পাকে বাঁধা পড়লেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত সত্যম, ভাইরাল নবদম্পতির বিয়ের ছবি

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।