'

বিশ্বসুন্দরী ক্রিস্টিনা পিসকোভা সম্পর্কে অজানা তথ্য

By BB Mar13,2024
Unknown facts about Miss World Kristina Piskovaবিশ্বসুন্দরী ক্রিস্টিনা পিসকোভা সম্পর্কে অজানা তথ্য

বিশ্বসুন্দরী ক্রিস্টিনা পিসকোভা সম্পর্কে অজানা তথ্য Sangbad Bhavan

গত শনিবার মুম্বাইয়ের ‘জিও ওয়ার্ল্ড কনভেনশন’ সেন্টারে অনুষ্ঠিত হলো ৭১ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনাল। যেখানে সেরার শিরোপা জিতেছেন চেক প্রজাতন্ত্রের ক্রিস্টিনা পিসকোভা। আর প্রথম রানার আপ হয়েছেন লেবাননের ইয়াশমিনা জায়টন।

Unknown facts about Miss World Kristina Piskova

৭১ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন মোট ১১০ টিরও বেশি দেশের সুন্দরীরা। সেখানেই বিজয়ী হলো চেক প্রজাতন্ত্র। এদিন গত বছরের বিজয়ী ক্যারোলিনা বিলাভস্কা সেরার মুকুট পরিয়ে দেন ক্রিস্টিনার মাথায়।

Unknown facts about Miss World Kristina Piskova

ফাইনালের দিন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ১২ জন বিশেষ সদস্য। যার মধ্যে ছিলেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের সিইও জুলিয়া ইভলিন মোর্লে, বলিউডের পূজা হেগড়ে, কৃতি স্যানন, সাজিদ নাদিয়াবালা, রজত শর্মা, বিনীত জৈন, অমৃতা ফড়ণবীশ, হরভজন সিং এছাড়া মিস ওয়ার্ল্ড ইন্ডিয়ার চেয়ারম্যান এবং সঞ্চালক জামিল সাইদি।

Unknown facts about Miss World Kristina Piskova

শুধু তাই নয় প্রাক্তন তিন মিস ওয়ার্ল্ডও সেখানে উপস্থিত ছিলেন। এবারের মিস ওয়ার্ল্ড’এর ফাইনাল সঞ্চালনা করেছেন পরিচালক করণ জোহর এবং বিউটি ক্যুইন মেগান ইয়াং। এবার তাহলে জেনে নেওয়া যাক ক্রিস্টিনা পিসকোভার সম্পর্কে। তিনি জন্মগ্রহণ করেছেন ১৯৯৯ সালের ১৯শে জানুয়ারী।

Unknown facts about Miss World Kristina Piskova

মূলত আইন ও ব্যবসা প্রশাসনের ছাত্রী তিনি। এছাড়া তিনি মডেলিংয়ে আগ্রহ দেখিয়েছেন। অন্যদিকে তিনি ‘তানজানিয়া সোনাটা ফাউন্ডেশন’এর তরফ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের ইংরেজি শিক্ষা দেন। তিনি সংগীত ভালোবাসেন, এমনকি তিনি বেহালা এবং বাঁশিও বাজাতে পারেন।

জানা গিয়েছে তিনি জার্মান, স্লোভাক, পোলিশ এবং ইংরেজি ভাষায় কথা বলতে পারেন। উল্লেখযোগ্য, এর আগে ২০০৬ সালে চেক প্রজাতন্ত্রের হয়ে মিস ওয়ার্ল্ড জিতেছিলেন তাতনা কুচারোভা। দ্বিতীয়বারের জন্য এই খেতাব জিতলেন ক্রিস্টিনা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক